ঈদ পুনর্মিলনী উদযাপন এবং ক্যারিয়ার গাইডলাইন নিয়ে বিশেষ লাইভ সেমিনার।

জব দরকার লিমিটেড এর পক্ষ থেকে ঈদ-উল-ফিতর উপলক্ষে সবাইকে ঈদের শুভেচ্ছা ও শুভকামনা, ঈদ মোবারক । আপনাদের সকলের আনন্দ ভাগাভাগি করার লক্ষে জব দরকার লিমিটেড এই ঈদ পুনর্মিলনী উদযাপন অনুষ্ঠানটি করার উদ্যোগ নিয়েছে।

দীর্ঘ ঈদের ছুটি এবং বিশ্ব অর্থনীতিক মন্দা কাটিয়ে আমরা সবাই ক্যারিয়ার নিয়ে চিন্তিত । আমরা কেন জব পাচ্ছিনা? জব পাওয়ার জন্যে কি কি স্কিল প্রয়োজন? কিভাবে ইন্টারভিউ বোর্ডে নিজেকে উপস্থাপন করব? গ্রাজুয়েশনের পর প্রায় প্রতিটি শিক্ষার্থী চায় একটি কাংক্ষিত চাকরী লাভ করতে। সেই জন্য তারা নানান প্রকার চেষ্টা করতে থাকে। গ্রাজুয়েশনের পর অনেকেই বেকার বা অনেকেই চাকুরী করছেন কিন্তু যোগ্যতা অনুযায়ী কাংক্ষিত চাকরী পাচ্ছেন না, অথবা চাকরী করে ভাল সেলারি পাচ্ছেন না, ছাত্র-জীবন থেকেই যদি একটি শিক্ষার্থী নিজেকে চাকরী পাবার উপযোগী ও যোগ্য করে গড়ে তোলার জন্য প্রয়োজনীয় সকল প্রকার জ্ঞান ও দক্ষতা অর্জন করে তবে ছাত্র-জীবন শেষে যখন সেই শিক্ষার্থীটিই চাকরীর জন্য আবেদন করে, তখন তার জন্য তার কাংক্ষিত চাকরী পাওয়াটা অনেক সহজ হয়ে পড়ে।

প্রযুক্তি নির্ভর এই যুগে যেমন কর্মক্ষেত্র গ্লোবাল হয়েছে তেমনি প্রয়োজন দক্ষ মানুষের । কোন সেক্টরে আপনি ক্যারিয়ার গড়তে চান? কিংবা কোন সেক্টরটি আপনার জন্য উপযুক্ত? অথবা কোনটি আপনার ক্যারিয়ার জন্য সহজ অপশন। ক্যারিয়ার গাইডলাইন বিষয় সম্পর্কে জানতে চোখ রাখুন আমাদের এই বিশেষ আয়োজনে ।

আমাদের এই সেমিনারে বিশেষ অতিথি হিসেবে থাকবে- রিহান আসিফ (এইচ আর প্রফেশনাল) এবং অমিত মুরশেদ (Founder and CEO, Buzzing Beehive)। যারা কর্পোরেট সেক্টরে দীর্ঘ সময় ধরে সাফল্যের সাথে কাজ করে যাচ্ছেন । আমরা আশা করি তাদের সঠিক দিক নির্দেশনা পেয়ে আপনি আপনার সাফল্যের সঠিক পথটি খুঁজে পাবেন ইনশাআল্লাহ্‌ ।

লাইভ সেমিনারটি অনুষ্ঠিত হবে আগামী ১০ মে ২০২২ ইং মঙ্গলবার রাত ৯.০০ – ১০.০০ পর্যন্ত ।

পেইজ লিংকঃ

https://www.facebook.com/JobDorkarBD/

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *