চাকুরী পেতে হলে দক্ষতার গুরুত্ব

দক্ষতা কি?

কিভাবে দক্ষতা অর্জন করতে হয়

গ্রাজুয়েশনের পর প্রায় প্রতিটি শিক্ষার্থী চায় একটি কাংক্ষিত চাকরী লাভ করতে। কিন্তু অধিকাংশ শিক্ষার্থীরাই দক্ষতার অভাবে চাকুরী পাচ্ছেন না। চাকুরী পেতে সব থেকে গুরুত্বপুর্ণ বিষয় হলো নিজেকে চাকরী পাবার উপযোগী দক্ষ করে গড়ে তোলা, আর এই প্রস্তুতীটি নেয়া শুরু করতে হয় ছাত্র-জীবন থেকেই। ছাত্র-জীবন থেকেই যদি একটি শিক্ষার্থী নিজেকে চাকরী পাবার উপযোগী ও যোগ্য করে গড়ে তোলার জন্য প্রয়োজনীয় সকল প্রকার জ্ঞান ও দক্ষতা অর্জন করে তবে ছাত্র-জীবন শেষে যখন সেই শিক্ষার্থীটিই চাকরীর জন্য আবেদন করে, তখন তার জন্য তার কাংক্ষিত চাকরী পাওয়াটা অনেক সহজ হয়ে পড়ে।

দক্ষতা কি? চাকুরী পেতে কেন দক্ষতার প্রয়োজন, কিভাবে দক্ষতা অর্জন করতে হয় এই সকল গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর জানতে ও সঠিক দিক নির্দেশনা পেতে চোখ রাখুন আমাদের “জব দরকার লিমিটেড”এর লাইভ সেমিনারে । কর্মসংস্থানে প্রয়োজনীয় দক্ষতার উপর গুরুত্ব দিয়ে জব দরকার লিমিটেড এই সেমিনারটির আয়োজন করেছে ।

আমাদের এই সেমিনারে বিশেষ অতিথি হিসেবে থাকবে- Naijur Rahman (Founder: Mind Works) এবং Md. Sayedul Islam (Managing Director: JobDorkar Ltd)। যারা কর্পোরেট সেক্টরে দীর্ঘ সময় ধরে সাফল্যের সাথে কাজ করে যাচ্ছেন । আমরা আশা করি তাদের সঠিক দিক নির্দেশনা পেয়ে আপনি আপনার সাফল্যের সঠিক পথটি খুঁজে পাবেন ইনশাআল্লাহ্ ।

লাইভ সেমিনারটি অনুষ্ঠিত হবে আগামী ১৪ মে ২০২২ ইং শনিবার রাত ৯.০০ – ১০.৩০ পর্যন্ত ।

পেইজ লিংকঃ

https://www.facebook.com/JobDorkarBD/

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *